• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএসএফের ছোড়া গুলিতে ঝাঁজরা বাংলাদেশি যুবকের বুক

  কুড়িগ্রাম প্রতিনিধি

২১ নভেম্বর ২০২০, ১১:৪৫
বিএসএফ
বিএসএফের ছোড়া গুলিতে ঝাঁজরা বাংলাদেশি যুবকের বুক (ছবি : সংগৃহীত)

কুড়িগ্রামের রৌমারী উপজেলাধীন সীমান্তে বিএসএফের ছোড়া গুলিতে হাসিনুর রহমান ওরফে ফকিরজান (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

শুক্রবার (২০ নভেম্বর) মধ্যরাতের দিকে উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী সীমান্তে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন রৌমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসীর বিল্লাহ।

নিহত হাসিনুর রহমান উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের বাসিন্দা আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আন্তর্জাতিক সীমান্ত পিলার দিয়ে ভারত থেকে গরু আনাতে যায় হাসিনুর। এ সময় ভারতের আসাম রাজ্যের হাটশিংমারী জেলার মাইনকারচর থানার কসুনিমারা ক্যাম্পের বিএসএফ-৬ ব্যাটালিয়ন সদস্যরা গুলি ছোড়ে।

এতে হাসিনুর রহমান নামে ওই বাংলাদেশি যুবকের বুকে ও পেটে গুলি লাগে। পরে রাতেই তার সহযোগীরা আহতাবস্থায় তাকে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাসিনুর রহমানকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ থানায় নিয়ে আসে।

এ দিকে নিহত হাসিনুর রহমানের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে।

আরও পড়ুন : হত্যার পর নারীর লাশ ড্রামে ভরে যাত্রীবাহী বাসে!

রৌমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসীর বিল্লাহ দৈনিক অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ নিহত ওই যুবকের লাশ উদ্ধার করেছে।

তবে বিষয়টিতে জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ কে আজাদের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, এ বিষয়ে আমি এখনো কিছু জানি না। তবে ঘটনার খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড