• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিটিয়ে ও পুড়িয়ে হত্যা : গ্রেপ্তার আরও এক

  সারাদেশ ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ২১:৫৯
হত্যা
লালমনিরহাটে শহিদুন্নবী জুয়েলকে হত্যার পর তার লাশ পোড়ানো হয় (ছবি : সংগৃহীত)

কুরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মো. রাসেল ইসলাম ওরফে রাজ বিশু (২২)। পাটগ্রাম থানা ও ডিবি পুলিশের একটি যৌথ দল তাকে গ্রেপ্তার করে।

শুক্রবার (২০ নভেম্বর) বিকালে তাকে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর হাকিম ইকবাল হোসেনের আদালতে হাজির করে পাঁচ দিনের আবেদন করে ডিবি পুলিশ। পরে আদালত রবিবার (২২ নভেম্বর) রিমান্ড শুনানির দিন নির্ধারণ করে রাসেলকে কারাগারে পাঠানোর আদেশ দেন। লালমনিরহাট কোর্ট পুলিশের উপপরিদর্শক জাহিদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় মো. রাসেল ইসলাম ওরফে রাজ বিশুকে (২২) পাটগ্রাম উপজেলার সরকারি কলেজ মোড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত এসব তথ্য নিশ্চিত করেছেন। পাটগ্রাম থানা ও লালমনিরহাট ডিবি পুলিশ জানায়, মো. রাসেল ইসলাম ওরফে রাজ বিশু (২২) বুড়িমারী ইউনিয়নের জুম্মাপাড়া এলাকার হামিদুল ইসলাম ওরফে ল্যাংড়া হামিদুলের ছেলে। রাসেল পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদান মামলা, জুয়েল হত্যা মামলা ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলার অজ্ঞাতনামা আসামিদের মধ্যে একজন। তাকে আটকের পর তিন মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক জানান, রাসেল ইসলাম ওরফে রাজ বিশুকে পাটগ্রাম থানা ও ডিবি পুলিশ যৌথভাবে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় পাটগ্রাম সরকারি কলেজ মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে।

এদিকে রিমান্ড শেষে মুয়াজ্জিন আফিজ উদ্দিনকে উপস্থিত করা হলেও ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আবেদন না করায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে পিটিয়ে ও পরে পুড়িয়ে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে হত্যা করা হয়। এ ঘটনায় রুজু হওয়া তিনটি মামলায় এজাহার নামীয় ১১৪ জনসহ অজ্ঞাত শত শত মানুষকে আসামি করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড