• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংসদ খোকা ক্ষমা না চাইলে নারায়ণগঞ্জ অচল করে দেওয়ার ঘোষণা

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২০ নভেম্বর ২০২০, ২১:০৭
মানববন্ধন
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির দলীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা আগামী তিন দিনের মধ্যে জাতির কাছে ক্ষমা না চাইলে আন্দোলন করে নারায়ণগঞ্জ শহর ও সোনারগাঁ অচল করে দেওয়ায় ঘোষণা দেন আওয়ামী লীগ নেতারা।

শুক্রবার ( ২০ নভেম্বর) সোনারগাঁয়ের পানাম নগরে প্রতিবাদ সভা ও মানববন্ধন থেকে এ ঘোষণা দেওয়া হয়।

স্থানীয় সোনারগাঁ জি আর ইন্সটিটিউশন মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান ফটকে সাঁটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের উদ্বোধনী নাম ফলক সাংসদ লিয়াকত হোসেনের উপস্থিতিতে ও নির্দেশে তার কর্মীরা ভেঙ্গে ফেলার অভিযোগ এনে শুক্রবার আবারও দ্বিতীয় দিনের মতো মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে আওয়ামী লীগ নেতারা।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম।

এসময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আরজু ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান, ফারুক ভুঁইয়া, নুর জাহান, আলা উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নুরুন নাহার, আগামী সোনারগাঁ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে তিন মনোনয়ন প্রত্যাশী গাজী মজিবুর রহমান, ফজলে রাব্বী, নাসরিন সুলতানা, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন প্রমুখ।

সভায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে আগামী রবিবার থেকে জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি পালন করবে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেন, আগামী তিন দিনের মধ্যে লিয়াকত হোসেন জাতির কাছে ক্ষমা না চাইলে আন্দোলন করে নারায়ণগঞ্জ শহর ও সোনারগাঁ উপজেলা অচল করে দেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড