• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যা পাওয়া গেল এসআই আকবরের ফেলে আসা ব্যাগে 

  সারাদেশ ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ২০:১৪
আকবর
ছবি : সংগৃহীত

সিলেটে রায়হান হত্যা মামলার প্রধান আসামি বরখাস্ত হওয়া এসআই আকবর হোসেন ভূঁইয়ার ফেলে আসা একটি ব্যাগ উদ্ধার করেছে পিবিআই। ভারতে পালানোর চেষ্টাকালে তিনি কানাইঘাট সীমান্তে ব্যাগটি ফেলে এসেছিলেন তিনি। আকবরের এ ব্যাগে মোবাইল, তিনটি সিম, কাপড়, একটি ২০ টাকার নোট ও দুইজন নারীর কয়েকটি ছবি পাওয়া গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওই উপজেলার সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সীমান্তবর্তী দনা পাতিছড়া স্থান থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। একই স্থান থেকে গ্রেফতার করা হয়েছিল বন্দরবাজার পুলিশ ফাঁড়ির বরখাস্ত হওয়া ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াকে।

পিবিআই জানায়, জিজ্ঞাসাবাদে এসআই আকবরের দেয়া তথ্য অনুযায়ী কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা, জকিগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ নাসের ও সিলেট পিবিআই-এর পরিদর্শক আওলাদ হোসেনের নেতৃত্বে সীমান্তবর্তী দনা পাতিছড়া এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় ৩০০ ফুট উঁচু একটি পাহাড়ের চূড়া থেকে একটি কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।

কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানান, ব্যাগের ভেতরে দুটি অ্যান্ড্রয়েড মোবাইল, তিনটি সিম, একটি ২০ টাকার নোট ও দুই নারীর বেশ কয়েকটি ছবি পাওয়া গেছে। এছাড়া পাহাড়ের প্রায় ১৫০ ফুট নিচে আরেকটি পলিথিনের ব্যাগ পাওয়া গেছে। সেই ব্যাগে একটি জিন্সের শার্ট, সুয়েটার, গেঞ্জি ও দুটি গামছা রয়েছে। এগুলো মামলার আলামত হিসেবে পিবিআই-এর কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, ৯ নভেম্বর রায়হান হত্যা মামলার প্রধান আসামি আকবর হোসেন ভূঁইয়াকে ভারতের সীমান্তবর্তী দনা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরদিন তাকে সাতদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পিবিআই। রিমান্ড শেষে মঙ্গলবার আকবরকে কারাগারে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড