• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় মারা গেলেন কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক 

  বরিশাল প্রতিনিধি

২০ নভেম্বর ২০২০, ১৮:৪৮
বরিশাল
ছবি : সংগৃহীত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভোলা জেলার উপ-পরিচালক হরলাল মধু (৫৮)।

বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত সোয় ১২টার দিকে তিনি মারা যান।

শেবাচিম হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, হরলাল মধু কোভিড-১৯ পজিটিভ ছিলেন। জটিল শ্বাসকষ্ট নিয়ে তিনি গত বুধবার (১১ নভেম্বর) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। বৃহস্পতিবার রাত ১২টার পর তিনি মারা যান।

ভোলা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, হরলাল মধু গত ৫ নভেম্বর রাতে জ্বর, ঠাণ্ডা ও গলা ব্যথায় আক্রান্ত হন। অবস্থা অপরিবর্তিত থাকায় ৭ নভেম্বর তিনি ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নমুনা পরীক্ষায় দিলে রিপোর্ট পজিটিভ আসে। ওইদিনই তাকে ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত বুধবার তাকে বরিশাল শেবাচিমের করোনা ইউনিটে প্রেরণ করা হয়েছিল।

কৃষি বিভাগ সূত্র জানায়, চলতি বছরের ৫ এপ্রিল হরলাল মধু ভোলা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি গোপালগঞ্জ জেলায় কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি মাদারীপুরের রাজৈ’র উপজেলার নটখোলা গ্রামে। তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন। হরলাল মধু দশম বিসিএস ক্যাডার কর্মকর্তা ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড