• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার মা-বাবাকে মারধর

  নওগাঁ প্রতিনিধি

২০ নভেম্বর ২০২০, ১৫:২৫
মারধর
ধর্ষণের স্বীকার কিশোরীর মা-বাবাকে মারধর। (ছবি : সংগৃহীত)

নওগাঁর নিয়ামতপুরে ধর্ষণের মামলা না তুলে নেওয়া এবং মিমাংশায় রাজী না হওয়ায় ধর্ষণের স্বীকার কিশোরীর মা-বাবাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ধর্ষণের স্বীকার কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৭ নভেম্বর মঙ্গলবার বেলা ১১টায় ধর্ষণের স্বীকার কিশোরীর মা ধর্ষণে সহায়তাকারীর বাড়ীর সামনে দিয়ে যাচ্ছিলেন। এমন সময় উপজেলার ভাবিচা ইউনিয়নের চকদেওলিয়া গ্রামের মোস্তাক আলীর ছেলে রাসেল (২৫), ভাই হোসেন আলী (২২), বাবা মোস্তাক আলী (৬৫), মা মেহেনুর (৫২), হোসেন আলীর স্ত্রী সুরাইয়া (২২) সকলে মিলে তার পথরোধ করে গালিগালাজ শুরু করে। একপর্যায় মামলা তুলে নেওয়া বা মীমাংসা করার হুমকি দেয় তারা। তখন ধর্ষণের স্বীকার কিশোরীর মা মামলা তুলে না নেওয়ার কথা বললে তাকে লাঠি দ্বারা আঘাত করে এবং কিল ঘুষি দিয়ে মারাত্মকভাবে জখম করে।

এ সময় ওই কিশোরীর বাবা এগিয়ে আসলে ধর্ষণের সহায়তাকারী রাসেলের ভাই হোসেন আলী তাদের হত্যার উদ্দেশ্যে হাসুয়া দ্বারা মাথায় আঘাত করে। এত সে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসী তাদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আরও পড়ুন : সেতুতে আটকে পরা নৌকা ছোটাতে গিয়ে মাঝির মৃত্যু

এ বিষয়ে ধর্ষণের স্বীকারের বাবা এ প্রতিবেদককে বলেন, আমার মেয়েকে রাসেলের সহযোগিতায় গত ২৭ এপ্রিল রাতে মান্দা উপজেলার চককেশব গ্রামের উমর আলীর ছেলে মতিউর রহমান (১৯) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এতে আরও সহযোগিতা করে মান্দা উপজেলার বালুবাজার গ্রামের দেলুর ছেলে রকি (১৯), সুমন (২০), পিতা- অজ্ঞাত, শাহিন (১৯) পিতা অজ্ঞাত, নিয়ামতপুর উপজেলার চকদেওলিয়ার হেলাল (২৫)। গত ২৮ এপ্রিল ধর্ষণের স্বীকার নিজে বাদী হয়ে নিয়ামতপুর থানায় মামলা দায়ের করায় ধর্ষণকারী ও তার সহায়তাকারীরা বিভিন্ন সময়ে মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছিল।

এ বিষয়ে অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, অভিযোগ এখনও দেখিনি। দেখে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড