• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেতুতে আটকে পরা নৌকা ছোটাতে গিয়ে মাঝির মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ১৪:৪৯
সেতুতে আটকে যাওয়া নৌকা
সেতুতে আটকে যাওয়া নৌকা। (ছবি : সংগৃহীত)

নেত্রকোনার মদনে মগড়া নদীর সেতুতে আটকে যাওয়া নৌকা ছোটাতে গিয়ে তৌহিদ মিয়া (৫৫) নামের এক মাঝির মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে উপজেলা মগড়া নদীর শহীদ আব্দুল কদ্দুস সেতুর পাড়ে এ ঘটনা ঘটে। তৌহিদ মিয়া কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দিঘির পাড় গ্রামের মৃত ওসমান মিয়ার ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নৌকায় থাকা অন্য মাঝিদের সূত্রে জানা যায়, নৌকার মালিক ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসুল্লী গ্রামের ফারুক মোল্লা। ব্যবসার উদ্দেশ্যে তার কাছ থেকে নৌকাটি তৌহিদ এক বছরের জন্য ভাড়ায় আনেন। নেত্রকোনার দূর্গাপুর উপজেলা থেকে নৌপথে বালু বোঝাই করে বরিশালের উদ্দেশে রওনা হলে আজ সকালে মদন উপজেলার মগড়া নদীর দেওয়ার বাজার সংলগ্ন শহীদ আব্দুল কদ্দুছ সেতুতে নৌকাটি আটকে যায়। পরে সকাল থেকে সব ধরনের নৌ চলাচল বন্ধ থাকলে নৌকা ছুটানোর জন্য ট্রাকের সঙ্গে দড়ি বেঁধে টানাটানি করার এক পর্যায়ে তৌহিদ মিয়া নদীর পাড়ে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শান্তুনু শাহা তাকে মৃত ঘোষণা করেন।

সকাল থেকে নৌ চলাচল বন্ধ থাকায় মদন ফারায় সার্ভিসের একটি ইউনিট ব্রিজের নিচে আটকে যাওয়া নৌকা উদ্ধার অভিযান চালায় বলে জানান স্টেশন কর্মকর্তা আহমেদুল কবির।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, তৌহিদ মিয়া নামে এক মাঝি মৃত্যুর সংবাদে হাসপাতালে পুলিশ প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন : মা-বাবাকে মেরে হাসপাতালে পাঠাল মেয়ে-জামাই

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উন্মে সালমা জানান, মগড়া নদীর দেওয়ান বাজার সংলগ্ন শহীদ আব্দুল কদ্দুছ সেতুতে নৌকা আটকে নৌচলাচল বন্ধ হয়ে যার্য়। আটকে যাওয়া নৌকার মাঝি মারা গেছেন। আমি ঘটনাস্থলে গিয়েছি। নৌকাটি সরানোর জন্য ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড