• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ জানালা ভেঙে ঘরে ঢোকায় দুই নারীর বিষপান

  সারাদেশ ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ১৪:০২
সাতক্ষীরার ম্যাপ
সাতক্ষীরার ম্যাপ। (ছবি : সংগৃহীত)

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার এসআই কৃষ্ণপদ সমাদ্দার আসামি ধরতে জানালা ভেঙে ঘরে প্রবেশ করায় দুই নারী আসামি বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ ওই দুই নারী আসামিকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে পুলিশ পাটকেলঘাটা থানার দাদপুর গ্রামে মৃত মোজাম শেখের বাড়িতে যায় মারামারির এজাহারভুক্ত আসামিদের ধরতে। এ সময় মোজাম শেখের দুই ছেলে শেখ মনিরুজ্জামান (৩২) ও শাহিনুর রহমান (২৭) বারান্দায় বসে ভাত খাচ্ছিলেন। পুলিশ তাদেরকে আটক করে। আর পুলিশ দেখে ঘরে ভেতরে তালা দিয়ে মোজাম শেখের স্ত্রী রুমা বেগম (৫৮) ও তার কন্যা ছন্দা খাতুন আত্মরক্ষার চেষ্টা করে। তবে পুলিশ তাদের বের হয়ে আসার জন্য বারবার নির্দেশ দেয় এবং না বের হলে ঘরের দরজা জানালা ভেঙে ঢোকার হুমকি দেয়। তবে তারা দরজা না খোলায় পুলিশ ঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় মা-মেয়ে ঘরে থাকা বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

স্থানীয়রা জানিয়েছেন, পুলিশ তাদের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে।

এ বিষয়ে এসআই কৃষ্ণপদ জানান, দুই ভাইকে আটকের পর ওই দুই নারীকে গ্রেপ্তার করতে চাইলে তারা ঘরে ঢুকে দরজায় তালা দেয়। এসময় তাদের বের না হয়ে বিষপান করতে বলে দুই ভাই। এদের কথা শুনে দুই নারী বিষপান করে ফেলে। তাই তাদেরকে বাঁচাতে জানালা ভেঙে হাসপাতালে আনা হয়েছে।

আরও পড়ুন : মা-বাবাকে মেরে হাসপাতালে পাঠাল মেয়ে-জামাই

পাটকেলঘাটা থানার ওসি ওয়ার্হেদ মোর্শেদ জানিয়েছেন, আমি ছুটিতে আছি। পরে থানার ওসি (তদন্ত)-র সরকারি নম্বরে বারবার যোগাযোগ করা হলেও কেউ ফোন রিসিভ করেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড