• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় নওগাঁয় নিহত ৩, আহত ৫

  নওগাঁ প্রতিনিধি

২০ নভেম্বর ২০২০, ১২:২৭
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধার করেছে ফায়ার সার্ভিস (ছবি : দৈনিক অধিকার)

পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নওগাঁয় তিনজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরও পাঁচজন আহত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৫টার দিকে মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট এলাকায় এবং সকাল ৭টার দিকে সদর উপজেলার ডাক্তার মোড় এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার ফেরিঘাট এলাকায় পাথর বোঝাই ও খড় বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মণের ছেলে দীনেশ চন্দ্র বর্মণ (৩৮) ও একই গ্রামের দীনবন্ধু বর্মণের ছেলে দীনেশ বর্মণ (৩৬) এবং সদর উপজেলার বাচাড়ীগ্রাম এলাকার শামসুল হকের স্ত্রী আরিফা বেগম (৫৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলা থেকে খড় নিয়ে একটি ট্রাক রাজশাহী জেলার বাগমারা উপজেলার মচমইল বাজারে যাচ্ছিল। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় পৌঁছালে ভোর সাড়ে ৫টার দিকে স্থানীয় জোনাকী হোটেলের সামনে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় ট্রাকের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

আহতরা হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলা ছোটখাটামারি গ্রামের শিপন আলী (২৪), আংগারিয়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের গৌরাঙ্গ চন্দ্র বর্মণ, নলেয়া গ্রামের বাচ্চু মিয়া (৩৫) ও রাজশাহীর বাগমারা উপজেলার খালগ্রামের আব্দুল জলিল (৪০)।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা আহত পাঁচজনকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, হতাহতদের মধ্যে ট্রাক চালক শিপন আলী ছাড়া অন্যরা পান ও খড় ব্যবসায়ী। ভুরুঙ্গামারী থেকে আনা খড় বাগমারীর মচমইল বাজারে বিক্রি করে সেখান থেকে পান কিনে আবার তাদের ভুরুঙ্গামারী ফিরে যাওয়ার কথা ছিল। দুর্ঘটনায় শিকার খড়বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন : গাইবান্ধায় নিখোঁজ দুই শিশুর লাশ মিলল পুকুরে

এ দিকে, নওগাঁ সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন দৈনিক অধিকারকে বলেন, শুক্রবার সকাল ৭টার দিকে সদর উপজেলাধীন নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তার মোড় এলাকায় আরিফা বেগম নামে এক নারী বাসের জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় নওগাঁগামী বালু বোঝাই একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড