• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত ব্যক্তিদের নামে বয়স্ক ভাতা তুলতেন মেম্বার

  জেলা প্রতিনিধি, খুলনা

২০ নভেম্বর ২০২০, ০৯:৫৫
বিশ্বজিৎ শীল
বিশ্বজিৎ শীল (ছবি : সংগৃহীত)

খুলনার পাইকগাছায় ইউপি সদস্য বিশ্বজিৎ শীল কর্তৃক ১২ জন মৃত ব্যক্তির বয়স্ক ভাতার টাকা আত্মসাতের প্রমাণ পাওয়া গেছে। পাঁচ দিনের মধ্যে আত্মসাৎকৃত টাকা সরকারী কোষাগারে জমাদানের জন্য তাকে নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) তদন্ত প্রতিবেদন ও সাক্ষ্য প্রমাণ গ্রহণকালে ৪৮ হাজার টাকা আত্মসাতের সত্যতা প্রমাণিত হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ইউপি সদস্য বিশ্বজিৎ শীলকে আত্মসাৎকৃত টাকা ৫ দিনের মধ্যে সরকারি কোষাগারে জমাদানের নির্দেশ দেন। অন্যথায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়।

জানা যায়, উপজেলার লতা ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ১২জন মৃত ব্যক্তির স্বাক্ষর জাল করে ৭৮ হাজার টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ করায় উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ করা হয়। বিষয়টি তদন্তপূর্বক প্রতিবেদন প্রদানের জন্য ৩ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির সদস্য উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা তদন্ত শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে প্রতিবেদন দাখিল করেন।

এ বিষয়ে ইউপি সদস্য বিশ্বজিত শীল নির্দিষ্ট সময়ের মধ্যে টাকা জমা দেবেন বলে জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড