• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা ও মোটরসাইকেলে অগ্নিসংযোগ

  মিরসরাই প্রতিনিধি

১৯ নভেম্বর ২০২০, ২১:২০
হামলা
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের মিরসরাইয়ের নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল আউয়াল তুহিনের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের গাড়ি ভাংচুর করা হয়।

ক্ষতিগ্রস্ত শেখ আব্দুল আউয়াল তুহিন অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত ৩ টার দিকে অস্ত্রশস্ত্র নিয়ে একদল সন্ত্রাসী ডোমখালী এলাকায় অবস্থিত আমার মৎস্য প্রকল্পে হত্যার উদ্দেশ্যে আমাকে খোঁজ করতে থাকে, না পেয়ে প্রকল্পে দায়িত্বরত কর্মচারীদের মারধর করে বেঁধে রাখে এবং আমাকে সেখানে যাওয়ার জন্য ফোন দিতে বাধ্য করে। আমি ফোন পেয়েও না যাওয়ায় আধা ঘণ্টার মধ্যে সন্ত্রাসী দল আমার বাড়িতে হামলা ও ভাংচুর করে। এসময় আমার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। আমি কোনমতে পালিয়ে রক্ষা পেয়েছি। এরপর বিষয়টি সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে জানানোর পর তিনি আমার বাড়িতে এলে সন্ত্রাসীরা উনার ওপর এবং উনার গাড়িতে হামলা চালায়।

হামলার বিষয়ে গিয়াস উদ্দিন বলেন, ‘ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলার খবর পেয়ে আমি দেখতে গেলে সেখানে আমার ওপর এবং আমার গাড়িতেও হামলা হয়। হামলার পর আমি মিরসরাই থানায় গিয়ে অভিযোগ দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে আসি।’

এই বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, নিজামপুরে একজনের বাড়িতে হামলা ও ভাংচুরের খবর শুনেছি। তবে এই বিষয়ে কেউ কোন কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড