• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৯ নভেম্বর ২০২০, ২১:১২
লাশ
ছবি : প্রতীকী

চট্টগ্রামের চন্দনাইশে ব্যাটারিচালিত অটোরিক্সা ও মালবাহী পিকআপের সংঘর্ষে জান্নাতুল ফেরদৌস (৩২) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকাল চারটার দিকে উপজেলার দোহাজারী পৌরসভাস্থ দেওয়ানহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই স্কুল শিক্ষিকার স্বামী নুরুল আলম (৪০) আহত হয়েছেন।

নিহত জান্নাতুল ফেরদৌস উপজেলার হাশিমপুর জাতীয় তরুণ সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। তিনি হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ হাশিমপুর করিমবাড়ির মো. ইলিয়াছের মেয়ে।

হাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আক্তারুজ্জামান মিরু ও হাশিমপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম জানান, জান্নাতুল ফেরদৌস ও তার স্বামী নুরুল আলম বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে দোহাজারীতে চিকিৎসা নিতে যান। চিকিৎসা গ্রহণ শেষে ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে বাড়ি ফেরার সময় দেওয়ানহাট এলাকায় পৌঁছলে কক্সবাজারগামী একটি মালবাহী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক স্কুল শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসকে মৃত ঘোষণা করেন। নিহত শিক্ষিকার ৩ ও ২ বছর বয়সী মেয়ে এবং ৮ মাস বয়সী একটি ছেলে রয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসির আরাফাত বলেন, সড়ক দুর্ঘটনার কথা শুনেছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড