• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ফেন্সিডিলসহ আটক ৪

  ভৈরব প্রতিনিধি

১৯ নভেম্বর ২০২০, ১৮:৪৮
মাদক
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব পৌরসভার এক কাউন্সিলরের দুই ছেলে ও এক সাংবাদিকসহ চারজনকে ৬৬ বোতল ফেন্সিডিল, একটি ওয়াকিটকি ও একটি জীপ গাড়ীসহ আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা ।

বুধবার (১৮ নভেম্বর) রাত সোয়া ১০টার সময় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের গোলচত্ত্বর এলাকায় তল্লাসি চৌকি বসিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, নাঈম হোসেন (২০), আবিদ হোসেন (১৯), মহিশীনুর রহমান হৃদয় (২৩) ও মো. রুবেল মিয়া (২১)।

তাদের মধ্যে নাঈম হোসেন ও আবিদ হোসেন ভৈরব পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও লক্ষ্মীপুর এলাকার মোশারফ হোসেন মিন্টুর ছেলে। আর মহিশীনুর রহমান হৃদয় ভৈরবের তাতারকান্দি এলাকার প্রয়াত সাংবাদিক আবুল কালামের ছেলে। মহিশীনুর রহমান হৃদয় ভৈরব থেকে প্রকাশিত দৈনিক গৃহকোণ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং কিশোরগঞ্জ জেলা শহর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ওয়াননিউজ২৪বিডি.কম এর ভৈরব প্রতিনিধি। আটক অপর তরুণ মো. রুবেল মিয়া ভৈরবের কমলপুর মধ্যপাড়া এলাকার হোসেন মিয়ার ছেলে।

র‌্যাব সূত্রে জানায়, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক কারবারি চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে জীপ গাড়িতে করে জেলার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক কারবারি চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরও জানা যায় যে, একটি মাদক কারবারি চক্র ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ গোলচত্ত্বর এলাকায় মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে কিশোরগঞ্জ যাওয়ার জন্য অপেক্ষা করছে।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল বুধবার (১৮ নভেম্বর) রাত সোয়া ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে সৈয়দ নজরুল ইসলাম সেতুর ২০০ গজ পূর্বে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর তাৎক্ষণিক তল্লাসি চৌকি স্থাপন করে গাড়ি তল্লাসি করতে থাকে।

পূর্বে সংবাদ প্রাপ্ত গাড়িটি তল্লাসি চৌকির কাছে পৌঁছার পর সংকেতের মাধ্যমে থামিয়ে জীপ গাড়িসহ নাঈম হোসেন, আবিদ হোসেন, মহিশীনুর রহমান হৃদয় ও মো. রুবেল মিয়া কে আটক করা হয়।

এ সময় তাদের হেফাজতে থাকা ১ টি স্কুল ব্যাগ তল্লাসি করে ৬৬ বোতল ফেন্সিডিল, একটি ওয়াকিটকি, স্টিলের লাঠি ও মাদক বিক্রির নগদ ৭০ হাজার টাকাসহ ব্যবহৃত জীপটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ৩৫ লাখ ২০ হাজার টাকা।

আটককৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড