• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়া সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

  নওগাঁ প্রতিনিধি

১৯ নভেম্বর ২০২০, ১৫:১৭
নওগাঁ
ছবি : জেলার ম্যাপ

স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক রয়েছে এমন সন্দেহে তোফাজ্জল হোসেন ছকু নামের এক ব্যক্তিকে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নওগাঁ সদর উপজেলার হাড়িয়াগাছি এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত তোফাজ্জলের সাথে দিলদার হোসেনের স্ত্রী মনি বেগমের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দিলদারের পরিবার সন্দেহ করত। সন্দেহের জেরে মঙ্গলবার সন্ধ্যায় তোফাজ্জলকে দিলদার ও তার লোকজন রাস্তা থেকে তুলে নিয়ে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে।

নিহতের পারিবার সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত গাছের সাথে বেঁধে রেখে দিলদার, সোহেল রানা, পরাগ, আরিফ ও সেলিনা বেগম সকলে মিলে লাঠি দিয়ে এক নাগাড়ে মারপিট করতে থাকে। পরে তারা তোফাজ্জলের বিরুদ্ধে চুরির অভিযোগ এনে নওগাঁ সদর থানার পুলিশকে সংবাদ দেয়। পুলিশ এসে তার অবস্থা আশঙ্কাজনক দেখে হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। পরে তার পরিবারের লোকজনের কাছে চিকিৎসার জন্য হস্তান্তর করে।

তোফাজ্জলের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গিয়ে রাতে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরদিন বুধবার সন্ধ্যা থেকে তার অবস্থার আরও অবনতি হতে থাকে। রাত ১২টায় নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত তোফাজ্জল বিবাহিত এবং দুই সন্তানের জনক।

তোফাজ্জলের মৃত্যুর সংবাদ পেয়ে আসামিরা সবাই নিজ নিজ বাড়ি ছেড়ে পালিয়েছে। এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেছেন, কোন অসামাজিক কার্যক্রম থাকলে সে ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রয়োজন । আইন নিজের হাতে তুলে নেয়া অপরাধ। এ ব্যাপারে যথাযথ গুরুত্ব দিয়ে মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের তৎপরতা ইতিমধ্যে শুরু হয়েছে। অবিলম্বে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড