• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন কারাগারে

  সারাদেশ ডেস্ক

১৮ নভেম্বর ২০২০, ২১:৪৩
আটক
ছবি : দৈনিক অধিকার

সম্প্রতি ফেসবুক লাইভে রাম দাঁ দেখিয়ে সাকিবকে হত্যার হুমকি দিয়েছে মহসিন তালুকদার নামের এক যুবক। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। সাকিবকে হত্যার হুমকি দেওয়া এ যুবক সিলেটের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গত রবিবার রাত ১২টার দিকে ফেসবুক লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার। এসময় মহসিন নামের ওই ব্যক্তি হাতে রাম দা নিয়ে সাকিবকে কুপিয়ে মেরে ফেলার কথা বলেন। এরপরই অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গতকাল বিকালে সিলেট মহানগর হাকিম ২য় আদালতে বিচারক সাইফুর রহমানের আদালতে মহসিন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ সময় সে নিজের দোষ স্বীকার করে বলে পুলিশ জানায়।

জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন আহমদ জানান, দায় স্বীকার করে মহসিন তালুকদার আদালতে জবানবন্দি দিয়েছেন। এরপর তাকে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে।

সাকিবকে হত্যার হুমকি দেওয়া মহসিনের ফেসবুক লাইভটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তাকে আটক করতে তৎপর হয়ে ওঠে আইনশৃঙ্খলা বাহিনী। বিষয়টি আঁচ করতে পেরে আত্মগোপনে চলে যায় মহসিন। পরে গত মঙ্গলবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে মহসিনকে গ্রেপ্তার করে র‌্যাব। জালালাবাদ থানার এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড