• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাইকগাছায় মানবপাচার মামলায় স্বামী-স্ত্রী আটক

  পাইকগাছা প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২০, ১৯:৪২
আটক
আটককৃত স্বামী-স্ত্রী (ছবি : সংগৃহীত)

খুলনার পাইকগাছা থানা পুলিশ প্রতারণা ও মানবপাচার মামলায় স্বামী-স্ত্রীকে মাগুরা থেকে আটক করেছে।

জানা যায়, পাইকগাছায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইন মামলার মাগুরা জেলার শ্রীপুর থানার কালিনগর গ্রামের মৃত খেলাফত শেখের ছেলে আকিরুল শেখ (৪৫) ও স্ত্রী শামিমা আফরিন শিল্পী (৩৫) কে পাইকগাছা থানা পুলিশ আটক করেছে। পাইকগাছার গড়ইখালী গ্রামের ইসহাক সরদারের ছেলে দেলোয়ার হোসেন ১৭ নভেম্বর পাইকগাছা থানায় একটি এজাহার দাখিল করে।

এজাহার সূত্রে জানা যায়, আকিরুল শেখ বিদেশে (বেলজিয়াম) চাকরী দেয়ার নামে দেলোয়ারের ভাইসহ ৩ জনের কাছ থেকে ২৯ লাখ ৭৭ হাজার ৭৪১ টাকা হাতিয়ে নেয় প্রতারকরা। ২০১৪ ও ২০১৫ সালের বিভিন্ন সময় নগদ, ব্যাংক, বিকাশ ও এস এ পরিবহনের মাধ্যমে উক্ত টাকা নিলেও অদ্যাবধি এ ব্যাপারে কোন ব্যবস্থা না করে নানা তালবাহানা করে আসছে তারা। অবশেষে ১৭ নভেম্বর পাইকগাছা থানায় মামলা হলে ওসি এজাজ শফীর নির্দেশে ওসি (তদন্ত) আশরাফুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে। থানার মামলা নং- ১৬, তাং ১৭/১১/২০২০ ইং।

ওসি এজাজ শফীর নির্দেশনায় থানার পুলিশ পরিদর্শক আশরাফুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে মাগুরা থেকে তাদের আটক করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড