• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করলেন মেয়র নাদের

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২০, ১৭:০০
সুনামগঞ্জ
উদ্বোধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জ পৌরসভার আলফাত উদ্দিন স্কয়ার থেকে কাজির পয়েন্ট পর্যন্ত এক কিলোমিটার রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করেছেন পৌরসভার মেয়র নাদের বখত।

বুধবার (১৮ নভেম্বর) দুপুর ১২টায় আলফাত উদ্দিন স্কয়ারে ওই ঢালাই কাজের উদ্বোধন করা হয়।

এ সময় মেয়র নাদের বখত বলেন, প্রাচীন ও সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা শহর সুনামগঞ্জ পৌরসভার রাস্তাগুলো পরপর চার দফা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়। এর পরও আমাদের সুনামগঞ্জবাসীর রত্ন পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নানের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শহরের রাস্তাঘাটগুলো জনগণের চলাচলের উপযোগি করে দিতে এই রাস্তার ঢালাই কাজ শুরু হয়েছে।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের পাশাপাশি চার দফা বন্যার ফলে কাজে সৃষ্ট জটিলতার জন্য পৌর নাগরিকদের প্রতি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, পৌর নাগরিকদের ভালবাসায় এবং প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুলের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রায় আড়াই বছর পূর্বে মেয়র হতে সক্ষম হয়েছিলাম। কিন্তু দায়িত্বভার গ্রহণের পর সময় অল্প থাকার কারণে এই পৌরসভাকে সর্বক্ষেত্রে আধুনিকায়ন করা পুরোপুরি সম্ভব হয়নি।

মেয়র বলেন, আমার বড়ভাই এই পৌরসভার প্রয়াত মেয়র মরহুম আইয়ূব বখত জগলুলের একটি স্বপ্ন ছিল এই পৌরসভাকে একটি উন্নত, সমৃদ্ধ আধুনিক পৌরসভার গঠনের। কিন্তু তার স্বপ্ন পূরণের আগেই তাকে এই পৃথিবীর মায়া, মততা আর ভালবাসা ত্যাগ করে চিরবিদায় নিতে হলো।

এ সময় তিনি সেবার মনোভাব নিয়েই আগামীতে এই পৌরসভার নাগরিকদের সকল মৌলিক অধিকার প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম ও কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। একই সাথে আগামী ১৫ দিনের মধ্যে এই পৌরসভার সকল রাস্তাঘাটের ভাঙাচোরা রাস্তাগুলো মেরামত করে জনগণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন।

ঢালাই কাজের উদ্বোধনকালে ঠিকাদার হরেশ চন্দ্র দে, পৌরসভার কার্য সহকারী মো. আব্দুস সালাম, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, মো. নাজমুল হোসেন ও মো. আলী হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড