• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে হত্যা মামলার প্রধান সাক্ষী ইয়াবাসহ আটক

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১৮ নভেম্বর ২০২০, ১৬:৫২
আটক
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে সোহরাব হত্যা মামলার প্রধান সাক্ষী জীবন মিয়াকে (২২) ইয়াবাসহ আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় এলাকাবাসীর সহায়তায় ভৈরবের কালাপুর এলাকা থেকে ৩৮০ পিস ইয়াবাসহ তাকে আটক করে পুলিশ। জীবন ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার তাজু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের কথিত সোর্স ও তার সহযোগীরা পৌর এলাকার চন্ডিবের থেকে জীবনকে ইয়াবাসহ আটক করে থানায় ফোন দেয়। পরে পুলিশ এসে জীবনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় তার বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে। জীবন একই গ্রামের সোহরাব হোসেন হত্যা মামলার এক নাম্বার সাক্ষী বলেও জনা যায়।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর রাতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে সোহরাব হোসেনকে তার সহকর্মীরা ছুরিকাঘাত করে। এ সময় গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে সোহরাবের মৃত্যু হয়। ঘটনার ৩ দিন পর নিহত সোহরাবের ভাই কাজল মিয়া বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ৭ জনকে সাক্ষী করা হয়। তার মধ্যে প্রধান সাক্ষী ছিল আটক জীবন মিয়া।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে টিউবওয়েল কনট্রাক্টরের লাশ উদ্ধার

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জনগণের সহায়তায় এসআই মো. রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মাদক ব্যবসায়ী জীবনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড