• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় মাস্ক না পরায় ৫০ জনের জেল ও জরিমানা

  বগুড়া প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২০, ১৬:৫৮
জরিমানা
ছবি : সংগৃহীত

বগুড়ায় মাস্ক না পরার অপরাধে ৩ জনকে কারাদণ্ড ও ৪৭ জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার শহরের সাতমাথা ও মাটিডালীতে পৃথকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

সকাল সাড়ে ১১টায় শহরের সাতমাথায় আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া সুলতানা ও নাছিম রেজা। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে গত মঙ্গলবার একই অপরাধে ৭ জনকে জেল ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫/১(খ) ও ২৫(২) অনুযায়ী মাস্ক না পরার অপরাধে ২ জনকে ১ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। তিনি আরও জানান, একই অপরাধে ৭ টি মামলায় ৩০ জনকে ৩১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া সুলতানা।

অপরদিকে শহরের মাটিডালীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান। তিনি বেলা ১টায় অভিযান পরিচালনা করে ১৭ জনের ৩৪’শ টাকা জরিমানা, ১ জনের ৭ দিনের কারাদণ্ড দিয়েছেন।

তিনি জানান, পথচারীসহ সিএনজি চালিত অটোরিক্সা, ইজিবাইকগুলোতে চলাচলকারী চালক ও যাত্রীদের মাস্ক নিশ্চিত করতে অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড