• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় সড়কে ঝরল ২ প্রাণ

  সারাদেশ ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ২২:৩০
ছবি : প্রতীকী

কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় পারভেজ মোশারফ (২৩) ও রিংকু হোসেন (২৪) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার সময় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পারহাউজ যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুরের মিন্টু মিয়ার ছেলে পারভেজ মোশারফ এবং একই এলাকার জিল্লুর রহমানের ছেলে রিংকু হোসেন।

স্থানীয়রা জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে ঈশ্বরদী থেকে কুষ্টিয়া অভিমুখে যাচ্ছিলেন মোশারফ ও রিংকু। পথে একটি অজ্ঞাত যানবাহন পেছন থেকে মেটিরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ওই দুই আরোহী রাস্তায় ছিটকে পড়েন। এদের মধ্যে রিংকু হোসেন গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং মোশারফকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামাল জানান, ধারণা করা হচ্ছে কোনো ট্রাক বা কাভার্ডভ্যানের ধাক্কায় এ ঘটনা ঘটতে পারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড