• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ট্রেন কাটা পড়ে তরুণ-তরুণীর মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

১৭ নভেম্বর ২০২০, ১৭:২৪
অধিকার
ফাইল ফটো (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে তরুণ-তরুণীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রাজবাড়ী এক্সপ্রেস নামের ট্রেনটি ফরিদপুরের ভাঙ্গা থেকে ভাটিয়াপাড়া যাচ্ছিল। মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে বোয়ালমারী উপজেলার সোতাশী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারীর নায়েগরবাড়ী গ্রামের সাইফুল ইসলাম এর ছেলে মো. ফজলে রহমান (১৯) ও ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুরিয়া ইউনিয়নের দোগাছী গ্রামের আলী আকবর শেখের মেয়ে ফারজানা আক্তার মুক্তা (১৮) ।

স্থানীয়রা জানায়, প্রেমের টানে লালমনিরহাট থেকে প্রেমিকা ফারজানার সাথে দেখা করতে ফরিদপুরে আসেন ফজলে রহমান। প্রেম ঘটিত ও পারিবারিক বিরোধীতার কারণে তারা ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করতে পারে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর বোয়ালমারী স্টেশন এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহিদুজ্জামান জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

রেলওয়ে পুলিশের রাজবাড়ী থানার উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে ময়না তদন্তের জন্য মরদেহ ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড