• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

  মাগুরা প্রতিনিধি

১৭ নভেম্বর ২০২০, ১৪:৪৫
ছবি : প্রতীকী

মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের নন্দলালপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় জাকির হোসেন লিটন নামে এক কৃষক নিহত হয়েছেন।

সোমবার (১৬ নভেম্বর) রাত ১০ এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নিহত জাকির বাড়ির সামনে দোকানে বসে ছিলেন। এসময় একই গ্রামের প্রতিপক্ষের শরিফুল, মিজান, বাশঅরুল, আশারুল, মজিদ, দিপু সহ আরও অনেকে লাঠি-রামদা নিয়ে তার উপর হামলা চালায়। তখন সে প্রাণ ভয়ে বাড়িতে আশ্রয় নিলে সেখানে তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় হামলাকারীদের বাধা দিলে ছমিরুল, মিলন, সাকিবসহ পাঁচজন আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে লিটনের অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকের কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে লিটনের বিবাদের সৃষ্টি হয় এবং সোমবার সকালে গ্রাম্য শালিসে মৌখিক মীমাংসাও করা হয়। কিন্তু পরবর্তীতে ওই রাতে তারা আবার বিবাদে জড়িয়ে পড়ে।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet