• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, পলাতক স্বামী

  গাজীপুর প্রতিনিধি

১৭ নভেম্বর ২০২০, ১৪:২২
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে তানিয়া আক্তার (২৫) নামে এক পোশাক শ্রমিককে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার শাহজাহান মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

নিহত তানিয়া সিরাজগঞ্জের কাজিপুর থানার চিলগাছা এলাকার ইব্রাহীম মিয়ার স্ত্রী। সে স্থানীয় স্টারলিং লিমিটেড কারখানার শ্রমিক ছিল।

নিহতের বোন রেহেনা আক্তার জানান, মাদকাসক্ত স্বামী ইব্রাহীমের সাথে প্রায় পারিবারিক কলহের সৃষ্টি হতো। গত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে পারিবারিক ভাবে সমাধান শেষে সবাই ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর তানিয়াকে ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ইব্রাহীম। সকালে পাশের বাসার ভাড়াটিয়ারা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, গত রাতের কোন এক সময় তানিয়াকে হত্যা করে তার স্বামী পালিয়ে যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠান হয়েছে। নিহতের স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড