• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৌর নির্বাচনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদের গণসংযোগ

  ভালুকা, ময়মনসিংহ

১৭ নভেম্বর ২০২০, ০৯:০২
ভালুকা
মনোনয়ন প্রত্যাশী মো. ইঞ্জিনিয়ার মাসুদের গণসংযোগ

বর্তমান ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন ভালুকা পৌরসভার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

এরই অংশ হিসেবে সোমবার (১৬ নভেম্বর) তিনি সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের প্রশিক্ষা মোড়, বাইন্না ভিটা, মুসার ভিটাসহ ওই ওয়ার্ডের পৌর ভোটারদের মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনাসহ কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ভালুকা পৌরসভার মেয়র প্রার্থী মো. ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ দৈনিক অধিকারকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি জনমতের ভিত্তিতে নৌকার মনোনয়ন দেয়। তা আমি শতভাগ বিশ্বাস করি যে দেশরত্ন মানবতার মা শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দেবেন। জননেত্রী যদি আমাকে নৌকা উপহার দেয়, তাহলে ইনশাল্লাহ শতভাগ আশাবাদী ভালুকা পৌরসভার মেয়র হিসেবে জনগণের সেবা করতে পারব। আর মহামারি করোনাকালীন সময় আমি ৭ থেকে ৮ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছি এবং আমি নিজেও করোনা আক্রান্ত হয়েছে। তবে আমি মনে করি এগুলোর ভিত্তি করে প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করবে বলে তিনি জানিয়েছেন।

এ গণসংযোগে উপস্থিত ছিলেন-ছাত্রলীগ, যুবলীগসহ ওই ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড