• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ৩০ হাজার পিস ইয়বাসহ আটক ২

  সারাদেশ ডেস্ক

১৬ নভেম্বর ২০২০, ১৯:৩৭
আটককৃতরা (ছবি :সংগৃহীত)

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন হলের সামনে অভিযান চালিয়ে ৩০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা কক্সবাজার থেকে লবণের ট্রাকে করে ইয়াবা নিয়ে আসছিলেন। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

আটক দুইজন হলো- গাইবান্ধা জেলার সদর থানাধীন কামার রঘুনাথপুর এলাকার মজিবুর রহমানের ছেলে মো. শহিদুল ইসলাম (৪৪) ও পলাশবাড়ি থানাধীন হরিনাথপুর মো. মোস্তাফিজুর রহমান বেপারীর ছেলে মো. আরমান আলী (২২)। এদের মধ্যে শহিদুল ইসলাম ট্রাকের চালক ও আরমান আলী চালকের সহকারী বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, কক্সবাজার থেকে লবণের ট্রাকে করে ইয়াবা নিয়ে আসার সময় বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন হলের সামনে অভিযান চালিয়ে ৩০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। তাদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড