• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিযান দেখে উল্টো পথে অটোরিকশা, পিকআপের ধাক্কায় আরোহীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৬ নভেম্বর ২০২০, ১৯:১৩
ছবি : প্রতীকী

সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) অভিযান থেকে বাঁচতে উল্টো পথে ব্যাটারিচালিত রিকশা নিয়ে পালাতে গিয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় ইয়াসির (৩৮) নামের এক আরোহী নিহত হয়েছেন।

সোমবার (১৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসির ডেমরার আমুলিয়া এলাকার আবদুল হাইয়ের ছেলে। এ ঘটনায় আশরাফুল (৩২) নামের একজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সানারপাড় ও মাদানীনগর মাদরাসার সামনে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত রিকশা বিরোধী অভিযান চলছিল। অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহার। অভিযানের বিষয়টি টের পেয়ে যাত্রীসহ উল্টো পথে ব্যাটারিচলিত রিকশা ঘুরিয়ে নেয়ার চেষ্টা করেন চালক। এ সময় একটি পিকআপ ভ্যান এসে রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরোহী ইয়াসির মারা যান।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) বাবুল বলেন, এ ঘটনায় একজন নিহত হয়েছেন। আরেকজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পিকআপভ্যান ও রিকশাচালক পালিয়ে গেছেন। তবে পিকআপ ও রিকশা থানা হেফাজতে রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড