• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবর্ণচরে দেশীয় অস্ত্রসহ আটক ২

  নোয়াখালী প্রতিনিধি

১৬ নভেম্বর ২০২০, ১৬:১০
নোয়াখালী
গ্রেপ্তারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নে অভিযান চালিয়ে শেখ ফরিদ (৩২) ও আইয়ুব নবী (৪২) নামের দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় তদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠোনো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর গজারিয়া ইউনিয়নের নতুন বাজার চরআলগী এলাকার নূর ইসলাম মাঝির ছেলে শেখ ফরিদ ও একই উপজেলার চর পরগাছা ইউনিয়নের পূর্ব চর কলাখোপা গ্রামের আহমদ উল্যার ছেলে আইয়ুব নবী।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চরজুবলী ইউনিয়নের জিয়া উদ্দিন বাজার বেড়িবাঁধ রামগতি-সুবর্ণচর সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এ সময় লক্ষ্মীপুর থেকে অস্ত্র বিক্রি করতে আসা শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ ও আইয়ুব নবীকে গ্রেপ্তার করা হয়। তাদের শরীরে তল্লাশি চালিয়ে দুটি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুইজন পাশ্ববর্তী জেলা লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী ছিলেন বলে জানা যায়।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আইয়ুব নবী ও শেখ ফরিদের বিরুদ্ধে দস্যুতা ও অস্ত্র আইনসহ বিভিন্ন ঘটনায় হবিগঞ্জ সদর, রামগতি, হাতিয়া থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড