• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় বোরকা পরে চেয়ারম্যানকে গুলি

  সারাদেশ ডেস্ক

১৫ নভেম্বর ২০২০, ২১:২৩
অধিকার
ছবি : সংগৃহীত

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিমের ওপর গুলিবর্ষণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গুলি গায়ে না লাগায় পরে তাকে কুপিয়ে আহত করা হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কৈখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। চেয়ারম্যান আব্দুর রহিম কৈখালী গ্রামের আলহাজ আবু দাউদের ছেলে।

চেয়ারম্যানের চাচাতো ভাই ইসারত আলী খোকন জানান, চেয়ারম্যান আব্দুর রহিম সন্ধ্যায় পরিষদের কার্যালয়ে বসে গল্প করছিলেন। এ সময় তার সঙ্গে দুইজন ব্যক্তি ছিল। হঠাৎ দুই ব্যক্তি বোরকা পরে এসে চেয়ারম্যানের ওপর গুলি ছোড়েন। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। এরপর তাকে ধারালো অস্ত্র দিয়ে হাতে ও মাথায় কুপিয়ে পালিয়ে যান তারা।

‘পরে আশপাশের লোকজন ছুটে এসে চেয়ারম্যানকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন। তবে তার সঙ্গে থাকা বাকি দুইজন সুস্থ রয়েছেন।’

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড