• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে হাজতির আত্মহত্যা, কারারক্ষী সাময়িক বরখাস্ত 

  বরিশাল প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২০, ২১:১৬
বরিশাল
ছবি : সংগৃহীত

বরিশাল কেন্দ্রীয় কারাগারে এক হাজতির আত্মহত্যার ঘটনায় সেখানকার দায়িত্বপ্রাপ্ত কারারক্ষীকে সাময়িক বরখাস্ত এবং অপর একজনের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

দায়িত্ব অবহেলার অপরাধে সাময়িক বরখাস্ত হন কারারক্ষী কাওসার হোসেন। এছাড়া কারারক্ষী আনসার মণ্ডলের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। রবিবার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধায়ক প্রশান্ত কুমার বনিক।

প্রসঙ্গত, শুক্রবার দিবাগত গভীর রাতে বরিশাল কেন্দ্রীয় কারাগারের বাথরুমে ঢুকে মশারি টানানো দড়ি দিয়ে পানির পাইপের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন হাজতি হানিফ খলিফা (৪০)। নিজ প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় তিনি কারাগারে ছিলেন।

জানা গেছে, ঘটনার রাতে হাজতি হানিফ খলিফার নির্ধারিত সেলে কারারক্ষী কাওসার হোসেন ডিউটিরত অবস্থায় ছিলেন এবং আনসার মণ্ডল ছিলেন ওই সেলের ইনচার্জ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড