• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় চুরির অপবাদে কৃষককে পিটিয়ে হত্যা

  গাইবান্ধা প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২০, ২০:২৮
হত্যা
ছবি : প্রতীকী

গাইবান্ধার সাঘাটায় বাথরুম-গোসলখানার বদনা-বালতি ও গামলা চুরির অপবাদ দিয়ে এনামুল হক (৪৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রবিবার (১৫ নভেম্বর) বিকেলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কৃষক এনামুলের মৃত্যু হয়। নিহত এনামুল হক সাঘাটা উপজেলার রামনগর গ্রামের মৃত সাফি মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রাত ২টার দিকে সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের রামনগর গ্রামের মওলা মিয়ার ছেলে দিনমজুর এনামুল মিয়ার বাড়িতে যায় প্রতিবেশী কৃষক নিহত এনামুল হক।

পরে তাকে চোর সন্দেহ করে বাথরুমের বদনা, বালতি ও উঠানে পড়ে থাকা গামলা চুরির অপবাদ দেয়া হয়। এসময় ওই বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশী নুরুল ইসলাম, খোকা মিয়া ও শহিদুল ইসলাম এসে তাকে বেধড়ক মারপিট ও মাথায় আঘাত করে। পরে সেখানেই এনামুল হক জ্ঞান হারিয়ে ফেলে।

কচুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হাবিবুর রহমান জানান, রাতেই নিহত এনামুলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায় স্থানীয়রা। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে বিকালে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত এনামুল হকের স্ত্রী ফরিদা বেগমের অভিযোগ, আমার স্বামীকে অন্যায়ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমার স্বামী মানুষের জমিতে কাজ করে সংসার চালাত। সে চোর নয়; চুরি করতে পারে না।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সাঘাটার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত শাহারিয়া জানান, এ ঘটনায় তদন্ত করা হচ্ছে। মরদেহের শরীর ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড