• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেড়াতে এসে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

  জেলা প্রতিনিধি, গাইবান্ধা

১৫ নভেম্বর ২০২০, ১২:৩৪
(ছবি :প্রতীকী)

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে এক কিশোরী (১৭) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বান্ধবী আদুরী ও মূল আসামি সোহেল নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৫ নভেম্বর) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন। এর আগে শনিবার রাতে ওই কিশোরী পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। পরে গভীর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ঢাকার নারায়ণগঞ্জ থেকে সহকর্মী বান্ধবী আদুরীর বাড়ি গোবিন্দগঞ্জে বেড়াতে আসে। গত শুক্রবার সকালে আদুরী বেগমের দুলা ভাই সোহেল ওই কিশোরীকে মোটরসাইকেলে ঘুরতে নিয়ে যায়। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে রাতে বাড়ি ফেরার সময় সোহেলসহ আরও চার পাঁচজন তাকে ধর্ষণ করে। পরে রাত ১টার দিকে স্থানীয়রা ওই কিশোরীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

আফজাল হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে থেকে ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, আদুরী বেগম তার স্বামীসহ নারায়ণগঞ্জে একটি ভাড়া বাসায় থাকেন। একই বাসায় ভাড়া থাকেন ধর্ষণের শিকার ওই কিশোরী। তারা দুজনই গার্মেন্টসে কাজ করেন। ইতিমধ্যে গাইবান্ধা সদর হাসপাতালে কিশোরীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। বর্তমানে কিশোরী পুলিশের হেফাজতে রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড