• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে ছাত্র, যুব অধিকার পরিষদের মানববন্ধন

  বরিশাল ব্যুরো

১৪ নভেম্বর ২০২০, ১৯:৫২
অধিকার
ছাত্র অধিকারের কর্মী সভায় হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠিতে ছাত্র, যুব অধিকার পরিষদের জেলা শাখার নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে নগরীর অশ্বিনী কুমার টাউন হল সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝালকাঠিতে হামলার ঘটনায় স্থানীয় ছাত্রলীগ নেতা নাদিম মাহমুদ দায়ী করে তাকে গ্রেপ্তারের দাবি জানান বরিশালের ছাত্র, যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ঝালকাঠিতে ভিপি নুরের সংগঠন ছাত্র, যুব অধিকার পরিষদ বিনামূল্যে মাস্ক বিতরণ ও কর্মী সংগ্রহ কর্মসূচি পালন করতে গেলে ঝালকাঠি জেলা ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীরা তাদের ওপর চড়াও হয়ে হামলা করে। এতে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়।

এমন ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা এবং হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানায়নেতাকর্মীরা।

আগামী শুক্রবারের মধ্যে ঝালকাঠীতে হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে ছাত্র অধিকার পরিষদ আন্দোলন কর্মসূচি ঘোষণা দেবে জানান তারা।

বরিশাল জেলা শাখার সভাপতি রনি খন্দকারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, হাজী দানেস বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শহীদুল ফাইম, বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজ শাখার সাধারণ সম্পাদক নাজিউর রহমান, বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক আতিক ইসলাম, সাংগঠনিক সম্পাদক লিমন হোসেন, সুজন ইসলাম, আব্দুল্লাহ খান, মো. আখছার, রফিকুল ইসলাম প্রমুখ।

পরে নগরীতে ভিপি নুরের ছাত্র ও যুব সংগঠন একটি বিক্ষোভ মিছিল বেড় করার চেষ্টা করা হলে পুলিশ প্রশাসনের অনুমতি না থাকার কারণে কোতয়ালী মডেল থানা পুলিশ মিছিল করতে দেয়নি।

প্রসঙ্গত, শুক্রবার বিকালে ঝালকাঠী শহরে ছাত্র অধিকার পরিষদের কর্মী সভায় হামলা চালানো হয়। এতে জেলা সভাপতি ফয়সাল, অর্থ সম্পাদক ইমরান ও রাজাপুর উপজেলার সমন্বয়ক সাইফুলসহ বেশ কয়েকজনকে নেতাকর্মী আহত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড