• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশ বাগান থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

১৪ নভেম্বর ২০২০, ১৯:৪৯
বরিশাল
গৌরনদী থানা

বরিশালের গৌরনদীতে বাঁশ বাগান থেকে অজ্ঞাতনামা এক পুরুষের (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার দক্ষিণ বিল্বগ্রাম এলাকার বাবু ঘোষের বাঁশ বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

গৌরনদী থানার এসআই কামাল হোসেন জানান, উপজেলার মাহিলাড়া ইউনিয়নের দক্ষিণ বিল্বগ্রাম এলাকার বাবু ঘোষের বাঁশ বাগানের পাশে একটি গাছের ডালে বিকেলে স্থানীয়রা অজ্ঞাতনামা এক পুরুষের (৪০) লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতনামা ওই পুরুষের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এসআই কামাল বলেন, প্রাথমিক ভাবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের পরিধানে ছেঁড়া নীল রংয়ের লুঙ্গি ছিল। উদ্ধারকৃত লাশের সাদাকালো দাড়ি রয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ রোববার বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে এসআই কামাল হোসেন জানান।

এব্যাপারে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, স্থানীয় সালেহা বেগম নামের এক নারী বাগানে পাতা কুড়াতে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পান। পরবর্তীতে থানা পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে ওসি আফজাল জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড