• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুয়াকাটা যাওয়ার পথে কলেজ ছাত্রের প্রাণ কেঁড়ে নিল ঘাতক মাইক্রোবাস!

  আমতলী প্রতিনিধি, বরগুনা

১৪ নভেম্বর ২০২০, ১৯:০৭
কুয়াকাটা
ছবি: সংগৃহীত

কুয়াকাটা ভ্রমণে যাওয়ার পথে পথিমধ্যে পটুয়াখালী-আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের বরগুনার আমতলীর খুরিয়ার খেয়াখাট নামক স্থানে মাইক্রোবাসের চাপায় প্রাণ গেল কলেজ ছাত্র তমাল হাওলাদারের (১৭)। ঘটনাটি ঘটেছে গতকাল (শুক্রবার) রাত ৮ টার দিকে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার শিংরাকাঠি গ্রামের শিশির হাওলাদারের পুত্র ও কাছিপাড়া কলেজের শিক্ষার্থী তমাল হাওলাদার তার মামা শুভ বিশ্বাস ও উজ্জ্বল হাওলাদারের সাথে মোটর সাইকেল যোগে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিল। ঘটনার সময় পথিমধ্যে ওই মহাসড়কের আমতলীর খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে পৌছলে একটি ঢাকাগামী নাইট কোচকে সাইট দিতে গিয়ে তমাল মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যায়। এ সময় পিছন দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস তমালকে চাপা দেয়। এতে তমাল গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত আহত তমালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত তমাল বাউফল উপজেলার কাছিপাড়া কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও ঘাতক মাইক্রোবাসসহ চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার ময়না তদন্ত করে দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত তমালের মামা শুভ বিশ্বাস বলেন, তমাল আমাদের সাথে কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিল। পথিমধ্যে মাইক্রোবাসের চাপায় সে নিহত হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব হারুন অর রশিদ মুঠোফোনে বলেন, তমালকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড