• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলার দুই আসামিসহ বগুড়ায় গ্রেপ্তার ৪

  বগুড়া প্রতিনিধি

১৪ নভেম্বর ২০২০, ১৮:৪৬
গ্রেপ্তার
পৃথক অভিযানে গ্রেপ্তাররা (ছবি : দৈনিক অধিকার)

পৃথক অভিযানে বগুড়ায় মাদক মামলার দুই আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ১০ মাদক মামলার পলাতক দুই আসামিও রয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- বগুড়া সদরের গোকুল এলাকার জিহাদ (১৯), সারিয়াকান্দি উপজেলার মিলন মিয়া (২৫), বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ার রেহেনা বেগম (৫২) এবং বগুড়া পৌর এলাকার মেইল বাসস্ট্যান্ড মাঝিপাড়া গ্রামের মৃত শংকর সরকারের ছেলে পবন সরকার।

বগুড়া জেলা ডিবি পুলিশের ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার গোয়েন্দা বিভাগের (ডিবি) বিশেষ অভিযানে মাদকসহ জিহাদ, মিলন মিয়া ও রেহেনা বেগমকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে রেহেনা বেগম ১০টি মাদক মামলার পলাতক আসামি। এছাড়া তিনজনই পেশাদার মাদক কারবারি।

অভিযানে জিহাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল, মিলনের কাছ থেকে ১ কেজি গাঁজা ও রেহেনার কাছ থেকে ১০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ দিকে পৃথক অপর অভিযানে দুপচাঁচিয়া এলাকায় গাঁজাসহ ১০ মামলার আসামি পবন সরকারকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে দুপচাঁচিয়া মেইল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে ১৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : ফুটবলার সাজ্জাদ হত্যার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন

এ ব্যাপারে দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী দৈনিক অধিকারকে জানান, পবন সরকার ১০টি মাদক মামলার আসামি। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য প্রতিরোধ আইনে মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড