• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবলার সাজ্জাদ হত্যার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৪ নভেম্বর ২০২০, ১৮:৪১
মানববন্ধন
ফুটবলার সাজ্জাদ হত্যার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ফুটবলার সাবিদুল ইসলাম সাজ্জাদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশটি চন্দনাইশ উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন দোহাজারী আবাহনী ক্রীড়াচক্র, আওয়ামী-যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দোহাজারী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশির উদ্দিন মুরাদ।

সভায় বক্তারা বলেন, নিহত সাজ্জাদ অত্যন্ত ভদ্র ও নম্র স্বভাবের মেধাবী ছাত্র ছিল। সে কোন অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত ছিল না। একজন ভালো ফুটবলার হিসেবে তার স্বপ্ন ছিল জাতীয় ফুটবলার হওয়ার। দুর্বৃত্তের ছুরিকাঘাতে নির্মমভাবে মৃত্যুবরণ করায় তার সে স্বপ্ন বাস্তবায়ন হয়নি। অবিলম্বে তার খুনের সাথে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) এশার নামাজের পর বিওসির মোড় বাদাম তলায়, নিহত সাজ্জাদের বন্ধু হৃদয়ের সাথে বখাটে রবিউল ইসলামের একটি বিরোধ মীমাংসা করার উদ্দেশ্য ৫ থেকে ৬ জন মিলিত হয়। সেখানে সাজ্জাদ ও রবিউল সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রবিউল সাজ্জাদের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরতর জখম করে।

পরে সাজ্জাদ মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন সাজ্জাদকে উদ্ধার করে প্রথমে দোহাজারী গ্রীণ হাসপাতাল নিয়ে যায়। পরে সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : ফেনীতে ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সাবিদুল ইসলাম সাজ্জাদ (২৪) গাছবাড়িয়া সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র ও দোহাজারী আবাহনী ক্রীড়া চক্রের ফুটবলার। সে দোহাজারী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কপিল উদ্দিনের ছেলে।

সর্বশেষ ময়না তদন্তের শেষে শুক্রবার (১৩ নভেম্বর) রাত ৮টার দিকে জানাজার নামাজ শেষে সাজ্জাদকে নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড