• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসন্ন পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাতেম খানের প্রচারণায়

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৪ নভেম্বর ২০২০, ১৮:০০
ময়মনসিংহ
বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের ভালুকা পৌরসভায় সাধারণ মানুষের সঙ্গে দেখা-সাক্ষাৎ ও প্রচারণায় নিজেকে জানান দিচ্ছেন বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান।

তিনি ভালুকা পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রত্যেক এলাকায় বিভিন্ন সময় ব্যবসায়ী, ভ্যান চালক, রিকশা চালক, চায়ের দোকান, সাধারণ মানুষদের খোঁজ খবর ও মতবিনিময় করে আসছে। প্রতিনিয়ত মানব সেবায় জনগণের আস্থা অর্জন করেন তিনি। দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন স্তরের সামাজিক উন্নয়নমূলক ও পৌর বাসির সেবক হিসেবে কাজ করে আসছেন আলহাজ্ব হাতেম খান।

ভালুকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব হাতেম খান দৈনিক অধিকারকে বলেন, আমি একজন পৌরসভার নাগরিক হিসেবে জাতীয়বাদী দল বিএনপির মেয়র প্রার্থী। পৌরসভার সাধারণ জনগণ তাদের ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করলে, একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলব।

তিনি আরও বলেন, পৌর বাসির স্বাস্থ্য সেবা, শিশু শিক্ষা নিশ্চিত করা, মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধি ও সুস্থ বিনোদন কেন্দ্র প্রতিষ্ঠা করা। যে সকল এলাকায় গ্যাস বিদ্যুৎ নেই সেখানে গ্যাস বিদ্যুৎ সরবরাহ করা। যৌতুক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং রোধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলা। দুর্গন্ধ ও আবর্জনা মুক্ত পৌর নগর গঠনে উল্লেখযোগ্য স্থান সমূহে পরিকল্পিত ডাস্টবিন স্থাপন। যথাসময়ে ডাস্টবিনে রক্ষিত ময়লা অপসারণের সু-ব্যবস্থা করা। অসহায় ও অসচ্ছল শিশুদের খুঁজে বের করে তাদেরকে স্কুলমুখী করা।

এছাড়াও হাতেম খান আরও বলেন, নারী ও শিশুদের নিরাপদ জীবন বিনির্মাণে সামাজিক আত্ম সচেতনতা গড়ে তোলা। পরিকল্পিত রাস্তা ও ড্রেনেজ নির্মাণ ব্যবস্থা প্রতিষ্ঠা করা। পৌর এলাকায় ভাসমান অস্বচ্ছল হকার্স, ফল ব্যবসায়ী ও ফুটপাতের বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য পরিকল্পিত হকার্স মার্কেট স্থাপন করা। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, পৌর সদরে কবরস্থানের ব্যবস্থা করা, খেলা-ধুলার জন্য উপযুক্ত মাঠ, বিনোদন পার্ক স্থাপন। সাধারণ মানুষদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিবো এবং তাদের দুর্ভোগ নিবারণের জন্য নিরলস ভাবে কাজ করে যাব। ভালুকা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আমি আপনাদের দোয়া, ভালবাসা, সমর্থন ও পরামর্শ ভোট প্রার্থনা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড