• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৪ নভেম্বর ২০২০, ১৭:৪২
গোপালগঞ্জ
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তি

মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

গতকাল ১৩ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, গোপালগঞ্জ জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী ৭ কার্য দিবসের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে ডাকযোগে অথবা ই-মেইলের([email protected])মাধ্যমে জীবন-বৃত্তান্ত জমা দেবার জন্য আহবান জানানো হয়েছে।

এ ব্যাপারে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আব্দুল হামিদ গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২০১৩ সালে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের এ কমিটি গঠন করা হয়েছিল। কমিটি বিলুপ্ত ঘোষণার পর থেকে পদ-পদবীর জন্য নড়ে চড়ে বসেছে পদ প্রত্যাশীরা। তারা এখন মাঠে নেমে পড়েছেন। পদ-পদবী নিজের কাছে নিতে হাইকমান্ডের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড