• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় যশোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের মৃত্যু

  যশোর প্রতিনিধি

১৩ নভেম্বর ২০২০, ১৯:৫৯
যশোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাম চাকলাদার (ছবি : দৈনিক অধিকার)

যশোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাম চাকলাদার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সি.এম.এইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে তার মৃত্যু হয়। তিনি যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর ৬ আসনের (কেশবপুর) সংসদ সদস্য শাহীন চাকলাদারের বড় ভাই।

সালাম চাকলাদারের চাচাতো ভাই যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম ফন্টু চাকলাদার জানান, এক সপ্তাহ আগে অসুস্থ হওয়ায় করোনার পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। করোনা পজিটিভ হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে রেফার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।

যশোর সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, সালাম চাকলাদারের নমুনা সংগ্রহ করা হয়েছে। ধারনা করা হচ্ছে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা যেতে পারেন।

জানা গেছে, চাকলাদার পরিবহনের মালিক সালাম চাকলাদার মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার ছেলে পরিবহন ব্যবসাসহ অন্যান্য ব্যবসা দেখাশুনা করেন। আর দুই মেয়ের বিয়ে হয়ে গেছে। বড় জামাতা জামাল হোসেন কূটনীতিক হিসেবে ভারতে বাংলাদেশ দূতাবাসে কর্মরত রয়েছেন এবং ছোট জামাতা মিজানুর রহমান বাংলাদেশ বিমান বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড