• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ হাত আর ৪ পা নিয়ে পৃথিবীতে এসেছিল শিশুটি!

  সারাদেশ ডেস্ক

১৩ নভেম্বর ২০২০, ১১:১০
শিশুর জন্ম
৪ হাত আর ৪ পা নিয়ে পৃথিবীতে এসেছিল শিশুটি! (প্রতীকী ছবি)

সবেমাত্র পৃথিবীর আলো দেখেছিল শিশুটি। কিন্তু বাবা-মাকে বুঝি শেষ বিদায় দিতেই তার আসা। এ জন্যই হয়তো মাত্র ২৫ মিনিটের মাথায় চলে যেতে হলো।

চার পা, চার হাত ও এক মাথাবিশিষ্ট ওই কন্যাশিশুর জন্ম হয়েছিল ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায়। জেলার তারাকান্দা উপজেলার বানিহালা গ্রামের মহসিন মিয়ার স্ত্রী তানজিনা সুলতানা জন্ম দেন ওই কন্যাশিশু।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ৮টা ৫০ মিনিটে জন্ম নেয় শিশুটি। ময়মনসিংহ নগরীর চরপাড়া প্রাইমারি স্কুল রোডের রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে জন্ম হয় তার।

আরও পড়ুন : গর্ভপাত ঘটাতে গিয়ে কলেজছাত্রীর মৃত্যু, গ্রেপ্তার ৪

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক এমএন রয়েল সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার বিকালে জেলার তারাকান্দা উপজেলার বানিহালা গ্রামের মহসিন মিয়া তার স্ত্রী তানজিনা সুলতানাকে সিজার করার জন্য ভর্তি করেন। পরে রাতেই সিজারিয়ান অপারেশন করেন এফসিপিএস গাইনি সার্জারি ডা. শারমীন সুলতানা রেখা। অপারেশনে চার হাত, চার পা ও এক মাথাওয়ালা এক মেয়ে শিশুর জন্ম হয়। তবে শিশুটি জন্ম নেওয়ার ২০ থেকে ২৫ মিনিট পরই মারা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড