• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত চার

  আন্তর্জাতিক ডেস্ক

১২ নভেম্বর ২০২০, ২০:১৫
করোনা
ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় সরকারি কলেজের এক দপ্তরি নিহত হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) কালিয়াকৈর উপজেলার আমতলী এলাকায় সকালে ট্রাক ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুসহ আরও চারজন আহত হয়েছেন। দুর্ঘটনার ঘটনার পর চালক ও তার সহযোগী ট্রাক নিয়ে পালিয়ে গেছে।

নিহত রুহুল আমিন (৩৫) কালিয়াকৈর উপজেলার বহেড়াতলী এলাকার আনার উদ্দিনের ছেলে। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দপ্তরি ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রহুল আমিন বৃহস্পতিবার সকালে সিএনজি যোগে তার কর্মস্থল উপজেলার চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে যাচ্ছিলেন। এ সময় ওই সিএনজিতে আরও তিনজন যাত্রী ছিলেন। যাওয়ার পথে ওই সিএনজিটি সকাল ৮টার দিকে কালিয়াকৈর-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের উপজেলার আমতলী এলাকায় পৌঁছালে অসাবধানতা বসত একটি ট্রাক ঘুরানোর চেষ্টা করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে রহুন আমিন মারা যান। পরে এলাকাবাসী আহত আসাদুজ্জামান (৩৫), তার স্ত্রী শিখা বেগম (২৫) ও দুই বছরের ছেলে আয়ান এবং সিএনজি চালক আবু তাহেরকে (৪৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়া ওই ঘটনার পর চালক কৌশলে তার ট্রাক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইন-চার্জ উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, ট্রাক ও সিএনজি সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড