• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে সড়ক দুর্ঘটনা : আহত ভ্যান চালকের মৃত্যু

  যশোর প্রতিনিধি

১২ নভেম্বর ২০২০, ১৭:৫২
যশোর
ছবি : সংগৃহীত

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় আহত সেই ভ্যানচালক আবু হানিফের মৃত্যু হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে যশোর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

আবু হানিফ শার্শা উপজেলার কাঠুরিয়া গ্রামের নছুর উদ্দিনের ছেলে। এর আগে একই দিন যশোরের সাতক্ষীরা রোডের খাজুরা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে সামিয়া ইসলাম শেফা (১৩) নামে এক শিক্ষার্থী নিহত হয়। সে ওই গ্রামের সামিউল ইসলামের মেয়ে। এ সময় আরও দুই শিক্ষার্থী আহত হয়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে শিক্ষার্থী সামিয়া ইসলাম শেফা, তার চাচাত বোন জ্যোতি খাতুন এবং অহনা আবু হানিফের ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে অ্যাসেন্টমেন্ট জমা দেওয়ার জন্য বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় যশোর সাতক্ষীরা রোডে খাজুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইটভাটার ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শেফা খাতুনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান। একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক আবু হানিফ।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টিটু নাথ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি আহত দুইজনকে নাভারন বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

এ দিকে সড়কে দুর্ঘটনার খবর শুনে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলককুমার মন্ডল। এ সময় ট্রাক চালককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড