• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতাল ভবন থেকে পড়ে মাদরাসা ছাত্রের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১২ নভেম্বর ২০২০, ১০:৪৯
ছবি : প্রতীকী

মানিকগঞ্জে সরকারি হাসপাতালের ভবন থেকে পড়ে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বুধবার সন্ধ্যার পর মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মমিন (১৪) মানিকগঞ্জ জেলার সীমান্তবর্তী টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তীয়র গ্রামের আজিজুল ইসলামের ছেলে। সে সাভারের একটি মাদরাসায় লেখাপড়া করত।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদুল্লাহ জানান, সন্ধ্যার দিকে ওই কিশোর ৮তলা ভবনের কোনো একটি তলা থেকে পড়ে মারা যায়। তার ডান পা ভেঙে গেছে এবং মাথায় আঘাত পাওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী জানান, হাসপাতাল থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ওই শিশু সাভারের একটি মাদরাসায় লেখাপড়া করত। সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে তার স্বজনরা জানিয়েছেন।

স্থানীয়রা দুপুর থেকেই তাকে হাসপাতাল এলাকায় ঘোরাঘুরি করতে দেখে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্ত করা হবে বলেও জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড