• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টা, বিচার চাওয়ায় বাবাকে মারধর

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১১ নভেম্বর ২০২০, ২১:১৮
ধর্ষণ
ছবি : প্রতীকী

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৬ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোহাম্মদ নামের এক কিশোরের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

গত ৫ নভেম্বর বাদী পক্ষের আইনজীবী ফজলে রাব্বী ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন। এর আগে গত ২ নভেম্বর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের তারাউঠি গ্রামে ওই শিশুর বাড়ীর পার্শ্বে ধানক্ষেতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনার দিন ওই শিশুর বাবা আসামী মোহাম্মদের বাবা ও তার স্বজনদের নিকট বিচার প্রার্থনা করলে তাকে বেধড়ক মারধর ও গলা ধাক্কা দিয়ে বাড়ী থেকে বের করে দেওয়ার অভিযোগও মামলায় করা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী ফজলে রাব্বী জানান, গত ২ নভেম্বর সোমবার বিকালে কন্যা শিশুটি খেলাধুলা করার সময় মোহাম্মদ জোর করে ধানক্ষেতে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুকন্যাটি চিৎকার করলে তাকে উলঙ্গ অবস্থায় ধানক্ষেতে রেখে পালিয়ে যায় মোহাম্মদ।

তিনি আরও বলেন, বাদীপক্ষ স্থানীয় থানায় ওইদিন রাতেই কিশোর মোহাম্মদ, তার বাবা জাহেরুল ইসলাম ও চাচা নজরুল ইসলামকে আসামী করে অভিযোগ দায়ের করেন। কিন্তু থানায় মামলা না নিলে পরে আমি আদালতে উক্ত মামলা দায়ের করি। আদালতে বিচারক উক্ত মামলার শুনানিতে বাদীপক্ষের কাছে জবানবন্দি গ্রহণের পর বালিয়াডাঙ্গী থানার ওসিকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

শিশুটির পিতা ও দাদা জানান, বাদীপক্ষের লোকজন প্রতিনিয়ত বিষয়টি না প্রকাশ এমনকি আইনের আশ্রয় না গ্রহণের জন্য হুমকি দিয়ে যাচ্ছে। আমরা ন্যায় বিচার চাই। এজন্য আদালতের আশ্রয় নিয়েছি।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান মুঠোফোনে জানান, থানায় কোন অভিযোগ করেনি শিশুটির পরিবার। আদালতে মামলা করার সময় আসামীরা এসব কথা লেখে এজাহারে। আদালতের কাগজপত্র এখনও থানায় পৌঁছায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড