• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলীতে র‌্যাবের অভিযানে দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  আমতলী প্রতিনিধি, বরগুনা

১১ নভেম্বর ২০২০, ২০:৪২
র‍্যাব
ছবি : সংগৃহীত

বরগুনার আমতলীতে র‌্যাব-৮ সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরগুনা এর যৌথ অভিযানে দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৬৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলা পরিষদ গেইট সংলগ্ন এলাকায় মোল্লা সুপার সপে অভিযান চালিয়ে পণ্যের মোড়কে সঠিকভাবে দাম উল্লেখ না করা ও পণ্য ক্রয়ে ক্রেতাদের কাছ থেকে অস্বাভাবিক হারে দাম রাখার অপরাধে মোল্লা সুপার শপের মালিক মো. আনিসুর রহমানকে ৬০ হাজার টাকা এবং ওজনে কম দেওয়ার অপরাধে সরকারী একে হাই স্কুল সংলগ্ন মাছ বাজারের ব্রয়লার মুরগীর দোকানের মালিক মো. ফোরকান মিয়াকে ৩ হাজার টাকাসহ সর্বমোট ৬৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ অভিযান পরিচালনা ও জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পটুয়াখালীর পরিচালক মোহাম্মদ সেলিম। এ সময় র‌্যাব-৮ (পটুয়াখালী ক্যাম্প) কর্মকর্তা, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর সাবেরা পারভীন ও পৌর স্যানেটারী ইন্সপেক্টর কবির হোসেন উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭/৪৭ ধারা মোতাবেক দুটি ব্যবসা প্রতিষ্ঠানে অর্থদণ্ড করা হয়েছে বলে পরিচালক মোহাম্মদ সেলিম জানায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড