• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

  সাতক্ষীরা প্রতিনিধি

১১ নভেম্বর ২০২০, ১২:৩৪
সাতক্ষীরা
মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

করোনাভাইরাস প্রাদুর্ভাবের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ঠেকাতে মাস্ক না পরায় সাতক্ষীরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৪ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সারাদিন শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উক্ত জরিমানা আদায় করা হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ সা্হার নেতৃত্বে অভিযান চালিয়ে মাস্ক বিহীন চলাফেরা করা, দোকানে মাস্ক বিহীন পণ্য বিক্রয় করা ও স্বাস্থ্যবিধি অমান্য করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩২টি মামলায় ১৪ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। পাশাপাশি সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অসংখ্য মানুষকে মাস্ক প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান প্রসঙ্গে সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সচেতনতার কোন বিকল্প নাই। আর সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক পরিধান নিশ্চিত করণ, স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে এই অভিযান চালানো হয়।

তিনি আরও জানান, করোনাভাইরাস প্রতিরোধে সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ৩ হাজার ৩৯০টি মামলায় ৫৩ লাখ ৭৭৯ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড