• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় বন প্রহরী নিহত

  কুড়িগ্রাম প্রতিনিধি

১০ নভেম্বর ২০২০, ১৮:১০
দুর্ঘটনা
ছবি : প্রতীকী

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বাকরেরহাট এলাকার বসার বাজারে সড়ক দুর্ঘটনায় নুরন্নবী মিয়া (৫৭) নামে এক বন প্রহরীর মৃত্যু হয়েছেন।

মঙ্গলবার (১১ নভেম্বর) দুপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে। এসময় তার স্ত্রী মমতাজ বেগম (৫০) গুরুতর আহত হন। নিহত নুরন্নবী মিয়া পার্শ্ববর্তী চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের জোড়গাছ এলাকার মৃত. মোহাম্মদ আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাঙ্গামাটি জেলার ঝুম বন বিভাগে বন প্রহরী হিসেবে কর্মরত নুরন্নবী মিয়া তার স্ত্রীকে রংপুরে চিকিৎসার জন্য মোটরবাইক যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে মোটর বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে স্বামী-স্ত্রী দুজনেই পাকা সড়কে ছিটকে পরেন। এতে ঘটনাস্থলেই ওই বন প্রহরীর মৃত্যু হয়। খবর পেয়ে উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আলমগীর হোসেনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে বনপ্রহরীর মৃতদেহ এবং গুরুতর আহত তার স্ত্রী মমতাজ বেগমকে উদ্ধার করে প্রথমে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড