• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ৩নং ওয়ার্ড আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

১০ নভেম্বর ২০২০, ১০:২৯
জামালপুর
জামালপুর পৌর শাখার অন্তর্গত ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যুদ্ধাপরাধ-জঙ্গিবাদ-সন্ত্রাস মুক্ত, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে জামালপুর পৌর শাখার অন্তর্গত ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯নভেম্বর) সন্ধ্যায় শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। শহরের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিরু আহাম্মেদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম। প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল মনি, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, আব্দুল্লাহ আল আমিন চান, আলহাজ্ব ছনোয়ার হোসেন ছানু, আইন বিষয়ক সম্পাদক আবুল কাশেম তারা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, উপ-প্রচার সম্পাদক জহুরুল ইসলাম, সদস্য রেজাউল করিম চৌধুরীর মামুন, শাহরিয়ার উজ্জ্বল, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুল আল গালিব বিজু, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি।

পরে ২য় অধিবেশনে পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম বলেন শুধু পদের জন্য কেউ নাম লেখাতে আসবেন না। প্রকৃত ভাবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দলীয় আদর্শ শৃঙ্খলা মেনে মাঠে থাকতে হবে, মানুষের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। এই ধরনের নেতাই নেতৃত্বের জন্য আগামী দিনে তৃণমূল থেকে উঠে আসবে। পরে ২য় অধিবেশনে চার জন সভাপতি ও দুইজন সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে নাম প্রকাশ করেন। সাংগঠনিক সকল ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে সকলের নাম ঘোষণা করা হবে।

এসময় ২য় অধিবেশনে চার জন সভাপতি ও দুইজন সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে নাম প্রকাশ করেন। সাংগঠনিক সকল ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে চূড়ান্ত নাম ঘোষণা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড