• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে ছাগল চোর সন্দেহে আটক যুবকের আত্মহত্যা

  নীলফামারী প্রতিনিধি

০৯ নভেম্বর ২০২০, ২১:৪৩
আত্মহত্যা
ছবি : প্রতীকী

নীলফামারী সদরে টুপামারী ইউনিয়নের রামগঞ্জে ছাগল চুরি ঘটনায় বিপ্লব (১৭) নামে এক যুবক গলায় নিজের পড়নের শার্ট পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। নিহত বিপ্লব নীলফামারী পৌর শহরে মানিকের মোড়ে ডাঙ্গাপাড়া এলাকার সহিদুল ইসলামের ছেলে।

সোমবার (৯নভেম্বর) বিকালে সদরের রামগঞ্জ বাজারে টুপামারী ইউপি চেয়ারম্যানের অফিস রুমে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, লক্ষিচাপ ইউনিয়ন দুবাছরি গ্রামের বাসিন্দা নিতাই সরকারের একটি ছাগল হারিয়ে যায়। ছাগল খোঁজার জন্য ছাগলের মালিক রামগঞ্জ হাটে গেলে দেখতে পায় বিপ্লব ছাগল বিক্রি করার জন্য দাঁড়িয়ে আছে। সে চিৎকার করলে হাটের লোকজন তাকে আটক করে। হাট কমিটি হাট শেষে বিচার করা হবে এই মর্মে তাকে সাবেক টুপামারী ইউপি সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন এর দায়িত্বে ইউপি চেয়ারম্যানের অফিস রুমে আটকে রাখেন। বিপ্লব নিজের গায়ের শার্ট খুলে ফ্যানের সাথে বেঁধে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে টুপামারী ইউনিয়ন চেয়ারম্যান মছিরত আলী শাহ্ ফকির বলেন, আমার অজান্তে আমার অফিস রুমে সাবেক টুপামারী ইউপি সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন এর দায়িত্বে আমার অফিস রুমে তাকে আটকে রাখেন।

খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। সেখানে দেখতে পাই, আমার অফিস রুমের ফ্যানের সাথে ঝুলন্ত আছে যুবকের লাশ। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নীলফামারী সদর থানার ইন্সপেক্টর (তদন্ত )মাহামুদ উন নবী বলেন,আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।

এখন পর্যন্ত এ বিষয়ে কোন মামলা হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড