• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে জ্বীনের বাদশা গ্রেপ্তার!

  নরসিংদী প্রতিনিধি

০৯ নভেম্বর ২০২০, ২০:১৩
জ্বীন
ছবি : সংগৃহীত

নরসিংদীতে সোনাম উদ্দিন (৮০) নামের কথিত এক জ্বীনের বাদশা ও তার সহযোগী সাদিকুর রহমান ওরফে সিদ্দিককে (৪৪) গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার(৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে বারোটায় মনোহরদী থানাধীন বীরগাঁও এলাকা হতে প্রতারক জ্বীনের বাদশা সোনাম উদ্দিন ও তার সহযোগী সাদিকুর রহমান সিদ্দিককে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে নরসিংদী জেলা পুলিশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩ অক্টোবর জনৈক ফারুক আহমেদ নরসিংদী সদরের দত্তপাড়া সাকিনস্থ সিএন্ডবি রোডে চায়ের দোকানে বসে চা পান করাকালে পাশে বসে থাকা আসামী প্রতারক সাদিকুর রহমান সিদ্দিক বলে উঠে ১৪ বছর মামলা চালাইয়া জায়গার কোন হদিস পাইলাম না, সেই মামলার কাগজ পাইলাম সোনাম উদ্দিন হুজুরের কাছে গিয়ে। জনৈক ব্যক্তির জমিজমা নিয়ে বিরোধ ছিল। জনৈক ব্যক্তি প্রতারকের কথা বিশ্বাস করে এবং তার জমি নিয়ে বিরোধ থাকায় প্রতারকের সাথে কথা বলে। প্রতারক সিদ্দিক একটা মোবাইল নম্বরে হুজুরের সাথে কথা বলায় এবং হুজুর সরাসরি যেতে বলে। এরপর গত ৪ অক্টোবর জনৈক ফারুক আহমেদ প্রতারক সিদ্দিকের সাথে মনোহরদীর বীরগাঁও এলাকায় জ্বীনের বাদশা সোনাম উদ্দিনের কাছে যায়। প্রতারক জ্বীনের বাদশা সোনাম উদ্দিন আলখাল্লা পোশাক পড়ে জ্বীন সেজে কণ্ঠ নকল করে কথা বলে এবং জনৈক ব্যক্তির মনে বিশ্বাস স্থাপন করায়। জমি ও ভালো চাকরী পাইয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন ধাপে জনৈক ব্যক্তির নিকট হতে ৩ লাখ ৪০ হাজার ৪৯০ টাকা হাতিয়ে নেয়।

বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর কাজ না হওয়ায় জনৈক ব্যক্তির মনে সন্দেহ হলে জনৈক ব্যক্তি গত ৮ নভেম্বর পুলিশ সুপার নরসিংদীর কার্যালয়ে মৌখিক অভিযোগ করলে এসআই তাপস কান্তি রায়, ডিবি নরসিংদী তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান সনাক্ত করেন এবং বাদীসহ অভিযান পরিচালনা করে প্রতারকদের নিকট হতে নগদ টাকা, আংটি, পাথর, আলখাল্লা পোশাক উদ্ধার করেন। এছাড়াও বেশ কিছুদিন যাবত পুলিশের নিকট অভিযোগ আসছিল যে, একটি সংঘবদ্ধ প্রতারক চক্র জ্বীনের বাদশা সেজে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। আসামি সোনাম উদ্দিন (৮০), নরসিংদী জেলার মনোহরদী থানাধীন বীরগাও এলাকার মৃত ইসমাইল মিয়ার ছেলে, এবং আসমি সাদিকুর রহমান সিদ্দিক (৪৪) নরসিংদীর পশ্চিম দত্তপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে।

এসময় তাদের কাছ থেকে নগদ ষাট হাজার টাকা, জ্বীনের বাদশা সাজার আলখাল্লা পোশাক, তিনটি আকিদ পাথর ও একটি পাথরযুক্ত আংটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় মনোহরদী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড